শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থা জানালেন চিকিৎসকরা

সাভারের সিআরপি থেকে প্রায় তিন মাসের চিকিৎসা শেষে বাসায় যাওয়ার ছাড়পত্র পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক ও কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী। বুধবার (১৭ জুলাই) দুপুরে সিআরপিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তার শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি জানিয়ে তাকে এ ছাড়পত্র দেওয়া হয়।

সিআরপি থেকে ছাড়পত্র পেলেও খ্যাতিমান এ সুরকারের শারীরিক উন্নতি খুবই স্থির বলে জানিয়েছেন চিকিৎসকরা। এছাড়া ছাড়পত্র দেওয়া হলেও আলাউদ্দিন আলী আরও দুদিন সিআরপিতেই অবস্থান করবেন এবং দুদিন পরে বাসায় যাবেন বলেও জানানো হয় এ সংবাদ সম্মেলনে। দুদিন পরে তাকে সিআরপি থেকে ঢাকার বনশ্রীতে নিয়ে যাওয়া হবে।

সিআরপি’র ফিজিওথেরাপি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ডা. ফারজানা শারমিন রুমানা জানান, খ্যাতিমান সুরকার আলাউদ্দিন আলী দীর্ঘ তিন মাস যাবৎ নিজের পরিচিত মানুষ, জায়গা, ঘর-বাড়ি ও আত্মীয়-স্বজন ছেড়ে এখানে আলাদা থাকছেন। এমন পরিস্থিতিতে তার মধ্যে বাড়তি একটা চাপ লক্ষ্য করা যাচ্ছে। তিন মাসের চিকিৎসা শেষে তার স্বাস্থ্যের পরিস্থিতি অনেকটা উন্নতি হয়েছে। তাই মনের জোর বাড়াতে নিজের পরিচিত গণ্ডিতে নিয়মিত এক্সারসাইজ করাতে পারলে সামনের দিনগুলোতে তিনি আরও সুস্থ হয়ে উঠবেন।

সংবাদ সম্মেলনে আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা আলী মিমি দেশবাসীর কাছে নিজের স্বামীর জন্য দোয়া চান। তিনি বলেন, ‘সিআরপি’র চিকিৎসা নিয়ে আমার স্বামী এখন অনেকটা সুস্থ। গত তিন মাসে সিআরপি’র চিকিৎসক, কর্মকর্তারা আমাদের বিভিন্নভাবে সাহায্য করেছেন। আমি সিআরপির কাছে কৃতজ্ঞ।’

উল্লেখ্য, এ বছরের ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ হয়ে মহাখালীতে অবস্থিত আয়েশা মেমোরিয়াল হসপিটালের আইসিইউতে ভর্তি হন উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। পরে তার অবস্থার অবনতি হতে থাকলে টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর গত ৮ এপ্রিল ফিজিওথেরাপি চিকিৎসা নিতে তাকে সাভারের সিআরপিতে এনে ভর্তি করা হয়। এবার তার ঘরে ফেরার পালা।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com